প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জামায়াতে ইসলামী টেকনাফ উপজেলা শাখার  সদস্য সমাবেশ ৯ আগস্ট স্থানীয় মিলনায়তনে উপজেলা আমীর অধ্যক্ষ নুরুল হোসাইন সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ মাওলানা নুর আহমদ আনোয়ারী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেছেন,  বাংলাদেশ দীর্ঘ সময় স্বৈরশাসনের কবলে পড়ে মানবাধিকার,  ভোটাধিকার সামাজিক সাম্য ও নিরাপত্তা ধব্সে পড়েছিল। স্বাধীনভাবে রাজনীতি চর্চার সুযোগ ছিল না। ন্যায় বিচার ছিল সুদূর পরাহত। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি জনজীবনে নাভিশ্বাস উঠেছিল। এমনই মুহূর্তে ছাত্র-জনতার মুক্তির লড়াই বাংলাদেশের সামনে অপার সম্ভাবনা হাতছানি দিচ্ছে । আমরা বিশ্বাস করি ছাত্র-জনতা এবং নবগঠিত সরকারের নেতৃত্বে বাংলাদেশ একটি স্থিতিশীল অবাধ রাজনীতি চর্চার সুযোগ ও নাগরিক অধিকার নিশ্চিত হবে। এই লক্ষ্যে দল মত নির্বিশেষে প্রকৃত দেশপ্রেমিক নাগরিকের পরিচয় দিয়ে জাতীয় সম্পদ রক্ষা ও  ভিন্ন ধর্ম ও মতাবলম্বীদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।  ৫ আগস্ট থেকে সার্বিক পরিস্থিতি মোকাবেলায় জামায়াতে ইসলামী দায়িত্বশীল ভূমিকা পালন করে আসছে। যতদিন দেশ ও দশের প্রয়োজন পড়বে ততদিন জামায়াতে ইসলামীর প্রত্যেক জনশক্তি সকল প্রকার লোভ-লালসা ও পদ-পদবির উর্ধ্বে উঠে দেশকে নতুনভাবে গড়ে তোলার জন্য নিরলসভাবে কাজ চালিয়ে যাবে।  আইনশৃঙ্খলা পরিস্থিতি যেন অবনতি না ঘটে সেজন্য সজাগ দৃষ্টি রাখতে হবে। আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত সদস্যদের সাথে সম্ভাব্য সকল ধরনের সহযোগিতা করার জন্য প্রস্তুত থাকতে হবে।
উপজেলা সেক্রেটারি মাওলানা রফিক উল্লাহ পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি বক্তব্য রাখেন জেলা সহকারী সেক্রেটারি জাহিদুল ইসলাম। সমাবেশে উপজেলার সকল স্তরের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।